ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির ২নং ওয়ার্ডের দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় মঙ্গলবার (২৬ এপ্রিল) পৌর জাতীয়তাবাদী দল (বিএনপি) ২নং ওয়ার্ডের দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের পৌর কমিউনিটি সেন্টারে সম্মেলন ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

কমিউনিটি সেন্টারে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ডা. সিরাজুল ইসলাম রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি।

ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির ২নং ওয়ার্ডের দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ, এবি এম মোমিনুল হক,আলী আজম, আসাদুজ্জামান শাহীন, মাঈনুল ইসলাম চপল, নিয়ামুল হোক, নূরুল হুদা ও শরীফ মৃধা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর বিএনপির সদস্য মাহবুবর রহমান, রাশেদ কবির আকন্দ ও সদর উপজেলা যুবদলের সদস্য সচিব তানভীর রুবেল।

সম্মেলনে স্থানীয় নেতৃবৃন্দ ও জেলার সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শে আগামী এক সপ্তাহের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট ২নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সূত্রঃ দৈনিক সরোদ

Related Posts

About The Author