আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক বাইক আরোহীর মৃত্যু

আখাউড়া-আগরতলা সড়কে তানিয়া আক্তার (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামী শরীফুল ইসলামও গুরুতর আহত হয়েছেন। দম্পতির এক বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

২২ নভেম্বর ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তানিয়া আক্তার। এর আগে রোববার সন্ধ্যার দিকে আখাউড়া-আগরতলা সড়ক পথে বাড়ি ফেরার সময় গাজীর বাজার এলাকায় পৌঁছালে একটি কুকুর মোটরসাইকেলের সামনে পড়লে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার কবলে পরতে হয়।

পরিবার সূত্রে জানা যায়, শরীফুল ইসলাম তার স্ত্রী তানিয়াকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে পৌরশহর থেকে আখাউড়া-আগরতলা সড়কযোগে বাড়ি ফিরছিলেন। গাজীর বাজার বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে একটি কুকুর মোটরসাইকেলের নিচে পড়ায় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুজনেই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয় হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকায় পাঠানো হয় তানিয়াকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। এবং তানিয়া আক্তারের স্বামী শরীফুল ইসলাম তিনি বর্তমানে চিকিৎসাধীন আছেন।

Related Posts

About The Author

Add Comment