ঢাকা টেস্টে দলে থাকছেন সাকিব ও তাসকিন

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। ইনজুরি থাকায় পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রামে প্রথম টেস্টে খেলা হয়নি সাকিব আল হাসানের। মিরপুরের দ্বিতীয় টেস্টে সাকিব খেলবেন কি না, তা নিয়েও ছিল সংশয়।

চোট থেকে দলে ফেরেছে পেসার তাসকিন আহমেদ। তাদের দু’জনকেই ডাক্তাররা ফিট বলে ঘোষণা করেছেন। চট্টগ্রামে প্রথম টেস্টের ১৬ জনের দলে রাখা হলেও পরে চোট সেরে না ওঠার কারণে বাদ দেয়া হয়েছিল সাকিবকে। ঢাকা টেস্টের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে (বিসিবি)। চট্টগ্রাম টেস্টের দল থেকে কাউকে বাদ দেয়া হয়নি।

মোহাম্মদ নাঈম প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন। ঢাকার টেস্টে দলের হয়ে খেলবে নাঈম। ৪ ডিসেম্বর বাংলাদেশ-পাকিস্তানের দ্বিতীয় টেস্ট মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে।

ঢাকা মিরপুর টেস্টে বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, আবু জায়েদ, নাঈম হাসান, মাহমুদুল হাসান, রেজাউর রহমান, খালেদ আহমেদ, শহীদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ।

Related Posts

About The Author

Add Comment