আইসিসির কাছে  দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি, ভারতের বিপক্ষে ম্যাচে অক্ষর প্যাটেলের নকল ডিফেন্স ছিল বলে দাবি করেছে টাইগাররা। এ সময় নাজমুল হোসেন শান্ত রেফারির কাছে অভিযোগ করলেও উপস্থিত রেফারি অভিযোগ আমলে নেননি। পেনাল্টি স্কোরবোর্ডে ৫ পয়েন্ট যোগ করে।

দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

এর পাশাপাশি বাংলাদেশ ভেজা মাটিতে খেলতে বাধ্য হয়েছে বলেও অভিযোগ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) উভয় বিষয়ে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির কাছে আনুষ্ঠানিক অভিযোগ জানাবে।

দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

বৃহস্পতিবার অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

তিনি সংবাদমাধ্যমকে বলেন, “বাংলাদেশ আগামী আইসিসির বৈঠকে ভারতের বিপক্ষে ম্যাচে ভেজা মাঠ, ভুয়া ডিফেন্স এবং রেফারি নিয়ে আলোচনা করতে চায়। আপনারা জানেন, এই অস্ট্রেলিয়ার সামনে একটি মিটিং আছে। তবে দিন শেষে রেফারি ও ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত। অবশ্যই, শুধুমাত্র মানুষ ভুল করে।

দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

এর আগে বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু সংবাদ মাধ্যমকে বলেন, “এ বিষয়ে আমরা অভ্যন্তরীণভাবে আলোচনা করছি। অভিযোগ জানানোর সুযোগ আছে কিনা দেখব। বর্তমান নিয়মে এই ব্যবস্থা এখনই নাও থাকতে পারে। তবুও, আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

নুরুল হাসান সোহান বলেন, ভেন্যু ভেজা, আপনারাও বাইরে থেকে দেখেন, আমরাও দেখছি। অবশেষে আমি ভাবলাম, আমরা যেমন কথা বলেছিলাম…একটা জাল পিচ ছিল। এটি একটি ৫ পয়েন্ট পেনাল্টি হতে পারে। এটা আমাদের উপায় হতে পারে. দুর্ভাগ্যবশত, সেটাও আসেনি।

সাহিত্যে আন্তর্জাতিক পুরস্কার পেলেন ব্রাহ্মণবাড়িয়ার কবি এস এম শাহনূর | Akhaura.com.

Related Posts

About The Author