১৩ অস্ত্রসহ সন্ত্রাসী সজীব যৌথ বাহিনীর হাতে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১৩টি দেশীয় অস্ত্রসহ সজীব মিয়া (৩০) নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৪ অক্টোবর) গভীর রাতে উপজেলার চান্দুরা ইউনিয়নের কালীসিমা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ১৩টি দেশীয় অস্ত্র, ২০ গ্রাম গাঁজা, এক বোতল ফেনসিডিল, দুটি মোবাইল, একটি মোটরসাইকেল ও নগদ তিন লাখ ৯১ হাজার ৭৯০ টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার যৌথ বাহিনীর পক্ষ থেকে দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। গ্রেফতার সজীব মিয়া কালীসিমা গ্রামের তারা মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যৌথ বাহিনীর নেতৃত্বে গত ৪ ও ৫ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার ছাত্র-জনতার ওপর আক্রমণকারী, সন্ত্রাসীসহ সব অস্ত্রধারী সন্ত্রাসী, অবৈধ মাদককারবারি ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান গত ৪ সেপ্টেম্বর থেকে চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী সোমবার রাতে বিজয়নগর উপজেলার কালীসীমা গ্রামের সজীব মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানকালে সজীব মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়ি থেকে ১৩টি দেশীয় অস্ত্র, ২০ গ্রাম গাঁজা, এক বোতল ফেনসিডিল, দুটি মোবাইল, একটি মোটরসাইকেল ও নগদ তিন লাখ ৯১ হাজার ৭৯০ টাকা উদ্ধার করা হয়। পরে গ্রেফতার সজীব মিয়াকে বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়।

Related Posts

About The Author